বিয়েপাগল’ স্বা’মীর ‘বি,শে,ষ অ,ঙ্গ’ কাটলেন স্ত্রী’, দেয়া লাগল ৭টি সেলাই

এ’কের পর এক বি’য়ে করায় স্বা’মীর পু,রু,ষা,ঙ্গ কে’টে দিয়েছেন প্র’থম স্ত্রী’। গত রোববার (২৪ জানুয়ারি) ম’য়মনসিংহের না’ন্দাইল পৌরসভা’র কাকচর ম’হল্লায় এ ঘ’টনা ঘ’টে।
অ’বস্থার অ’বনতি হওয়ায় মঙ্গলবার ওই ব্য’ক্তিকে উন্ন,ত চিকিৎ’সার জন্য ময়ম,নসিংহ মে’ডিকেলে ভ,র্তি করা হয়েছে। স্থা’নীয়রা জা’নান, গত প্রা,য় এক বছর ধ’রে ওই ম’হল্লার আরশাদ আ,লীর বা’সায় ভাড়া থাকেন বেগম আক্তার (২৫) নামে এক না’রী। তার স্বা,মী সা’দ্দাম হোসেন (৩২) ঢাকার একটি কো’ম্পানিতে চাকরি করেন।

  • এই কা,রণে ক’য়েক মাস পরপর স্ত্রী’’র কাছে আসেন। এরম,ধ্যে প্রা,য় তিন মাস পার হ,লেও স্বা’মী না আ’সায় খোঁ’জ খবর নিয়ে দেখেন, স্বা’মী সাদ্দাম গা’জীপুরে ও শ্রীপুরে দুই না’রী’র সাথে ব’সবাস করেন। তাছাড়া নি’জে’র এলাকা ভৈ’রবেও র’য়েছে তার আ,রও দুই স্ত্রী’। তা’দের সাথে থা’কায় তার কাছে আ’সতেন অনেক দিন পর। গত ২২ জা’নুয়ারি স্বা,মী সা’দ্দাম হোসেন না’ন্দাইলে আসে তার কাছে।
আসার পর দুই দিন পার হলেও কিছু ব’লেননি তিনি। এ অ’বস্থায় গত রোববার সকালে বসত ঘরে শু,য়ে দ’রজা ব’ন্ধ করে দেন স্ত্রী’। এক তাকে বি’য়ে করার প,রও কে,নো এত,গু’লো বিয়ে করলো জা’নতে চাইলে অ,ন্য বিয়ের কথা অ’স্বী’কার করেন স্বা,মী সা,দ্দাম। এতে তিনি ক্ষি,’প্ত হয়ে ব্লে,ড দিয়ে আচ’মকা স্বা’মীর পু,রু,ষা,ঙ্গ কে’টে দেন।
তখন ল’জ্জায় চি’ৎকার না দিয়ে বা কা’উকে না জা’নিয়ে নি,জেই নান্দা,ইল সদর হা’সপা’তা’লে গিয়ে চি’কিৎসা নেন। হা’সপা’তাল সূত্রে জা’না গেছে, ওই ব্য’ক্তির বি,শে,ষা,ঙ্গে সাতটি সে,লাই দেয়া হয়েছে। তাকে হা’সপাতা’লে ভ,র্তি থাকতে বলা হ,লেও তিনি গো’পনে সেখা,ন থেকে চলে যান। গো’পনে অ,ন্য স্থা,নে চি’কিৎসা নিতে থাকলে তার শা,রী,রি,ক অ’বনতি হয়।
এ অ’বস্থায় ফের তিনি ম’ঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুরে নান্দা,ইল উপজে’লা স্বা’স্থ্য ক’মপ্লেক্সে হা’সপাতা’লে আ’সলে ক’র্তব্যরত চি’কিৎসক উন্নত চি’কিৎসার জ,ন্য তাকে দ্রুত ময়মন,সিংহ মে’ডিকেল ক’লেজ হাসপাতা’লে যা’ওয়ার পরাম’র্শ দেন। ন’ন্দাইল থা’নার ভা’রপ্রা’প্ত ক’র্মক’র্তা মিজানুর রহমান জা’নান, এ ঘ’টনায় থা,না,য় কেউ কোনো অ’ভিযোগ করেনি। বি’ষয় স’ম্পর্কে খোঁ’জ নেয়ার জ,ন্য পু,লি,শ পা’ঠানো হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *